1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে নতুন রেকর্ড

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ২৩১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুতে রেকর্ড সংখ্যক পরিবহন পারাপার হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩৩ হাজার ৭৩৪টি পরিবহন থেকে সেতুতে টোল আদায় হয়েছে ২ কোটি ৭৭ লাখ ২৯ হাজার ৫০০ টাকা।

সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা গে‌ছে, গেল ২৪ ঘণ্টায় (বৃহস্পতিবার ২৮ এপ্রিল সকাল ৬টা থেকে শুক্রবার ২৯ এপ্রিল সকাল ৬টা পর্যন্ত ) বঙ্গবন্ধু সেতু দিয়ে ৩৩ হাজার ৫৩৯ টি যানবাহন পারাপার হয়েছে।

এর মধ্যে ঢাকা থেকে সেতু পার হয়ে উত্তরবঙ্গ গেছে ১৮ হাজার ৯০৭ মোটরসাইকেলসহ ছোট-বড় যানবাহন। আর টোল আদায় হয়েছে ১ কোটি ৩৮ লাখ ৮৫ হাজার ৯৫০ টাকা। উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী পরিবহন সেতু পার হয়েছে ১৪ হাজার ৮২৭টি। এতে সেতুর পশ্চিম পাড়ের টোল আদায় হয়েছে ১ কোটি ৩৮ লাখ ৪৩ হাজার ৫৫০ টাকা। মোট ২ কোটি ৭৭ লাখ ২৯ হাজার ৫০০ টাকা।

এদি‌কে বঙ্গবন্ধু সেতুপূর্ব পা‌ড়ে উত্তরবঙ্গগামী মোটরসাই‌কেল পারাপারের জন্য দুইটি লেন চালু করা হ‌য়ে‌ছে। এতে সেতুর পূর্ব গোল চত্বর থে‌কে মোটর সাই‌কেলগু‌লো স্টক ইয়ার্ড (মালবাহী পরিবহন থে‌কে মালামাল আন‌লোডের স্থান) সড়ক দি‌য়ে সেতুর টোল প্লাজায় প্রবেশ করেছে। এতে সকা‌লে সেতু এলাকায় ক‌য়েকশ মোটরসাইকেলের জটলার সৃষ্টি হয়েছিল। সেতু এলাকায় এমন মোটরসাইকেলের জটলার ভিডিওর একটি ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..